ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:৩১:৩১

জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৪জন আহত হয়েছে। রবিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের মাদ্রাসা মোড়ে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের মাদ্রসার মোড় এলাকায় মোয়াজ্জেম হোসেন (৫৭) বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় বিপরীত থেকে আসা মোটর সাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

আহত হয়েছে মোটরসাইকেল চালকসহ ৪ জন। আহতরা হল:- মাদারগঞ্জ উপজেলার পাটাদহ গ্রামের নজরুল ইসলামের পুত্র মামুন, রফিকুল ইসলামের পুত্র মেহেদি, সুরুজ উদ্দিনের পুত্র মারুফ এবং কয়ড়া বাজার এলাকার মোয়াজ্জেম হোসেনের পুত্র রাজ্জাক।

জামালপুর সদরের খুনি বটতলা এলাকায় একটি অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পি মমতাজ বেগমের গান শুনতে তারা গোলাবাড়ি সোহেলের মোটরসাইকেল ভাড়া নিয়ে সকাল সাড়ে ১১টায় রওনা দেয়। আদ্রা বাজারের পাশের মোড়ে পৌছলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মোটরসাইকেল চালক এবং আরোহীদের আটক করে থানায় নিয়ে আসে। এলাকার মুরুব্বিরা বিষয়টি নিয়ে বৈঠকে বসে একে অপরের আত্মীয়তা বিধায় স্কুল পড়ুয়া ছাত্রদের সমঝোতার মাধ্যমে থানা থেকে ছাড়িয়ে নেন বলে জানাগেছে। সড়ক দুর্ঘটনায় নিহত মোয়াজ্জেম হোসেন চর আদ্রা গ্রামের মৃত জবেদ আলীর পুত্র।

বিডি২৪লাইভ/এমআর

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems