শেহজাদের সেঞ্চুরিতেও চাপের মুখে আফগানিস্তান

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৩৮ পিএম

এশিয়া কাপে ভারতের বিপক্ষে ওপেনার শেহজাদের দুর্দান্ত ঝড়োগতির ব্যাটিংয়ে দারুন শুরু করে আফগাস্তিান। কিন্তু অপর প্রান্তে কোনো ব্যাটসম্যানই সঙ্গ দিতে পারছেননা এই ব্যাটসম্যানকে। বলতে গেলে ভারতীয় বোলারদের বিপক্ষে একাই লড়াই করছেন শেহজাদ। চার-ছয়ের পসরা সাজিয়ে ভারতীয় বোলারদের উপর রীতিমত আগ্রাসন চালিয়ে আদায় করেছেন নিজের ৫ম ওয়ানডে সেঞ্চুরি। ১০টি চার ও ৬টি ছক্কা মেরেছেন এ পর্যন্ত।

৮৮ বলে সেঞ্চুরি করে একপ্রান্তে অপরাজিত আছেন শেহজাদ। অন্যদিকে নিয়মিত উইকেট পড়ায় স্কোর কার্ডে খুব বেশি রান ওঠেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ২৯ ওভারে ৫ উইকেটে ১৩৩ রান। ১০৪ রানে ক্রিজে রয়েছেন ওপেনার শেহজাদ। ভারতের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন কুলদীপ যাদব ও রবীন্দ্র জাদেজা।

দুই দলের একাদশ:

ভারত: ধোনি (অধিনায়ক), লোকেশ রাহুল, দিনেশ কার্তিক, আমবাটি রাইডু, মণীষ পান্ডে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, কুলদিপ যাদব, সিদ্ধার্থ কাউল, খলিল আহমেদ, দিপক চাহার।

আফগানিস্তান: মোহাম্মদ শেহজাদ, জাভেদ আহমেদি, রহমত শাহ, হাসমতউল্লাহ শাহেদি, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রশিদ খান, আফতাব আলম, মুজিব উর রহমান।

বিডি২৪লাইভ/এএআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: