চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৮, ১০:৩৮ এএম

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর রেলক্রসিং এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম অসীম রায় বাবু। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

র‍্যাবের দাবি, নিহত অসীম রায় মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে তিনটি মাদকের মামলা আছে। বৃহস্পতিবার দিনগত রাত (১১ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ‘বন্দুকযুদ্ধে’ র‍্যাবের চার সদস্য আহত হয়েছেন। তারা চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফকাহ উদ্দিন আহমেদ বলেন, মাদক ব্যবসায়ীরা মুরাদপুর এলাকা দিয়ে আসছে এমন খবর পেয়ে র‍্যাব ওই এলাকায় তল্লাশি অভিযান চালায়। সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়। 

এতে গুলিবিদ্ধ হয়ে ওই গাড়ির একজন মারা যান। এছাড়া র‌্যাবের চার সদস্য আহত হন। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে র‍্যাব। পরে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

বিডি২৪লাইভ/আজ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: