ঢাকা, শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

আরেফিন আল ইমরান

ডেস্ক কন্ট্রিবিউটর

সুসংবাদ নিয়ে দেশে ফিরলেন সাকিব

১৪ অক্টোবর, ২০১৮ ১২:৫৯:৩৮

কামাল আহমেদ: বাম হাতের আঙ্গুলে চিকিৎসার জন্য কদিন আগে অস্ট্রেলিয়া গিয়েছিলেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। সেখানে চিকিৎসার পর, আঙুলের বিষয়ে ভালো খবরই পেয়েছেন সাকিব। এখন তাঁর আঙ্গুলের ইনফেকশন অনেকটাই কম।

আজ (১৪ অক্টোবর) বেলা সোয়া এগারোটার সময় রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে সাকিবের ফ্লাইট। যদি নতুন করে আর কোনো সমস্যা না দেখা দেয়, তবে তিন মাসের মধ্যেই পরীক্ষামূলকভাবে ক্রিকেট মাঠে ফিরতে পারবেন সাকিব। ব্যথা অনুভূত না হলে, পরে আর অপারেশন নাও লাগতে পারে। শুধু সাকিব আল হাসানের জন্য নয়, পুরো দেশবাসীর জন্যই এটি স্বস্তির খবর।

এর আগে আঙুল থেকে যে পরিমাণ পুঁজ আর দূষিত রক্ত বের করা হয়েছে তাতে শঙ্কায় ছিল আঙুলের সংক্রমণ আবার না হাড়ে ছড়িয়ে পড়ে। তবে মেলাবোর্নের হাসপাতালের রিপোর্ট অনুযায়ী, ইনফেকশন নিয়ন্ত্রণে আছে। বাঁ-হাতের কনিষ্ঠায় ইনফেকশন কেটে গেছে অনেকটাই। আপাতত বিশ্রামেই থাকবেন বিশ্বসেরা অলরাউন্ডার। ধীরে ধীরে শুরু করবেন পুনর্বাসন প্রক্রিয়া। সাকিবের ক্ষত আঙুলে চামড়া উঠতে শুরু করেছে। ক্ষত স্থানটিও শুকিয়ে যাচ্ছে। দ্রুত উন্নতি হওয়ায় সাকিব নিজেও স্বস্তিতে আছেন।

বিডি২৪লাইভ/এএআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems