নড়িয়ার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে জোবায়দা হক অজন্তা

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৮, ০৬:১৮ পিএম

সার্বজনীন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শরীয়তপুর নড়িয়া-সখিপুরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করছেন স্বাধীনতার পর নড়িয়ার প্রথম সংসদ সদস্য শহীদ নুরুল হক হাওলাদারের কন্যা জোবায়দা হক অজন্তা।

বুধ ও বৃহস্পতিবার তিনি এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে বের হন। এসময় তিনি দুর্গাপূজায় আগত পূণার্থীদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। শুক্রবার দশমীর দিনও বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করবেন বলে তিনি জানান। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে পুজার্থীদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তাদের আশীর্বাদ প্রার্থনা করেন।

তিনি বলেন, সাম্প্রাদায়িক ঐক্যের কারণে বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসনীয়। বাংলাদেশে বিভিন্ন ধর্মের মানুষ বসবাস করে কিন্তু যখনই কিন্তু ধর্মীয় উৎসবগুলোতে সবাই অংশগ্রহন করে। কে হিন্দু, কে বৌদ্ধ আর কে মুসলমান তখন কেউ তা নিরূপন করেনা। কারণ আমরা বাঙালি, বাঙালি চেতনায় আমরা বিশ্বাসী।

এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন পন্ডিতসার উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য নাজমুল হক দুর্জয় ও বার্লিনসহ আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। তিনি ঘড়িসার, পন্ডিতসার, কলারগাঁও, দর্জিপাড়া, বাংলাবাজার, দিনারাসহ বিভিন্ন এলাকার পূজামন্ডপ পরিদর্শন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: