‘এল ক্লাসিকো’ খেলতে পারবেন না মেসি!

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ১২:৫০ পিএম

কামাল আহমেদ: লা লিগায় শনিবার (২০ অক্টোবর) দিবাগত রাতে ন্যু ক্যাম্পে সেভিয়ার বিপক্ষে মাঠে নামে বার্সেলোনা। এই ম্যাচে ৪-২ গোলে জয় পেয়েছে বার্সা। 

গুরুত্বপূর্ণ এই ম্যাচে দারুণ শুরু করে ভালভার্দের শীর্ষরা। ম্যাচের ৬ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন ফিলিপে কোটিনহো। এরপর ম্যাচের ১২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মেসি। কিন্তু, ম্যাচের ১৭ মিনিটে সেভিলার মিডফিল্ডার ফ্রাঙ্কো ভাজকুয়েজের আঘাতে হাতে চোট পেয়ে মাঠ ছাড়েন এই ক্ষুদে ফুটবলার।

বার্সার ফিজিও মেসিকে সাইড লাইনের বাইরে নিয়ে যান। ততক্ষণ মনে হচ্ছিল মেসি সামান্য চোট পেয়েছেন। মেসি মাঠে ফিরে আবার খেলার চেষ্টাও করেছেন। বার্সার টিম ট্রেইনার সাইডলাইনে মেসিকে হাতে ব্যান্ডেজ করিয়ে বসিয়ে রেখেছিলেন কিন্তু অবস্থার উন্নতি হয়নি।

পরে ম্যাচের ২৬ মিনিটে মেসির জায়গাই নামানো হয় ডেম্বেলেকে। মেসি মাঠের বাহিরে গেলেও জয় নিয়ে খুব একটা ভাবতে হয়নি বার্সেলোনার। ৪-২ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ভালভার্দের দল।

এই ম্যাচের পর জানা গেছে মেসিকে তিন সপ্তাহ থাকতে হবে মাঠের বাহিরে। তাই আগামী ২৮ অক্টোবর হতে যাওয়া এল ক্লাসিকো খেলতে পারবে না আর্জেন্টাইন এই ফুটবল জাদুকর। তাই বলা যায়, মেসির এই চোট একটু হলেও স্বস্তি দেবে ছন্দে না থাকা রিয়াল মাদ্রিকে। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: