সাংবাদিক নোভা খন্দকারের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৮, ০৭:৩৪ পিএম

যশোরে সাংবাদিক দানিয়েল হাবিব নোভা খন্দকারের (৪৫) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ সোমবার (২২ অক্টোবর) সকাল ১০ টার দিকে তার নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে। নোভা শহরের বেজপাড়া কবর স্থান এলাকার আহসান হাবীবের ছেলে।

সাংবাদিক নোভার পিতা আহসান হাবীব জানান, আজ সোমবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যায়। ফিরতে দেরি হওয়ায় তার বোন ঘর থেকে বের হয়ে দেখেন পাশে নির্মাণাধীন ঘরের একপাশে নোভা ঝুলে আছে। এ সময় পুলিশকে খবর দেয়।

কোতোয়ালি মডেল থানার এসআই শামীম জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে সকাল ১১টার দিকে নির্মাণাধীন ঘরে গলায় গামছা দেয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। গলায় ফাঁস দিয়ে হয়তো সে আত্মহত্যা করতে পারে। ময়নাতদন্তের রিপোার্ট আসলে জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

পিতা আহসান হাবীব জানান, নোভা খন্দকারের নাজ্জার হাবিব নামে ৭ বছরের পুত্র সন্তান আছে। সে পাবনায় মায়ের সাথে থাকে এবং তৃতীয় শ্রেণিতে পড়ে।

আর্থিক কারণে নোভার স্ত্রী শম্পা একটি মাইক্রো ফাইনান্স কোম্পানিতে চাকরি করে। তাই সে পাবনায় রয়েছে। নোভা খন্দকার দ্যা রিপোর্ট এ কাজ করার পর দীর্ঘদিন বেকার ছিলেন। তিনি সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

নিহতের স্বজনরা জানান, সোমবার আছরবাদ জানাজা শেষে বেজপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে। এ দিকে নোভা খন্দকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শহিদ জয় ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: