ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

শাহিনুর রহমান শাহিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাতীয় গার্লস প্রোগ্রামিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জাবি

২৩ অক্টোবর, ২০১৮ ১৫:১০:১৫

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য যোগাযোগ মন্ত্রণালয়ের সহযোগিতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল সমর্থিত তৃতীয় জাতীয় গার্লস প্রোগ্রামিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘জেইউ-জাবিয়ানস’ টিম।

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে (২২ অক্টোবর) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গার্লস প্রোগ্রামিং প্রতিযোগিতায় জাবির অংশগ্রহণকারী সদস্যরা হলেন, সাবেরা মাহমুদ প্রোমা, মীর নওসিন এবং রিচিতা খন্দকার।

এছাড়াও প্রতিযোগিতায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘হুকড অন’ দল ১ম রানার আপ হয়। এ দলে ছিলেন জান্নাতুল ফেরদৌস, হুরে জান্নাত রাফসি এবং সাফিয়া পারভিন।

অপরদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘ফাইটারস’ দল ২য় রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। এ দলে অংশগ্রহণকারী সদস্যরা হলেন আসমা উল হুসনা চৌধুরী, নাজিফা ইসলাম প্রজ্ঞা এবং নিশাত সুলতানা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য যোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তফা জব্বার এবং বিশেষ অতিথি হিসেবে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য যোগাযোগ মন্ত্রণালয়ের আইসিটি বিভাগের সচিব বেগম জুয়নেসা আজিজ, নির্বাহী পরিচালক, এনএসসি অ্যাডভোকেট পার্থপ্রতীম দেব, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের পরিচালক প্রকৌশলী মো. এনামুল কবীর, বাংলাদেশ হাই-টেক পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম, বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য অধ্যাপক ড. এসএম মাহবুব উল হক মজুমদার এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আকতার হোসেন উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems