আ’লীগ নেতার গাড়ি পুড়িয়ে দিল দুর্বৃত্তরা!

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮, ০৪:২২ পিএম

ভোলা সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মো. আজিজুল ইসলামের মোটর সাইকেল আগুনে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (২৪ শে অক্টোবর ) ভোর রাতে দুর্বত্তরা তার সদর উপজেলার গাজীপুর রোডস্থ বাসায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, রাতে তার বাসার কলাপসেপল গেইট এর তালা ভেঙ্গে মাহিন্দ্র হোন্ডাটি দুর্বৃত্তরা নিয়ে যায় এবং বাসা থেকে দেড়শত গজ দূরে নিয়ে তা আগুনে পুড়িয়ে দেয়। মাত্র দেড়শত গজ দূরে এ ঘটনাকে ভাবিয়ে তুলছে সকলকে। এক বছর আগে ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব এর দেয়া উপহার স্বরুপ সাংগঠনিক কাজের জন্য ব্যবহার করেন এ হোন্ডাটি। 

এলাকাবাসী জানান, আমরা আজ হতভম্ব। আমাদের ধারণা এটি পরিকল্পিত ভাবে এর মাধ্যমে হুমকি দেয়া হলো। ভালো ভাবে আমরা এখানে বসবাস করতে চাই। তাই প্রশাসনের একটু সজাগ দৃষ্টিপাত করছি। এখানে নতুন একটি রাস্তা হওয়াতে সারা রাতই চলে মাদকের আখড়া।

ক্ষতিগ্রস্থ মো. আজিজুল ইসলাম বলেন, আমাকে যে পরিকল্পিত ভাবে হুমকি দেয়া হলো এ নিয়ে আমার কেনো সন্দেহ নেই। কারণ আমি তোফায়েল আহমেদের পক্ষে সারাদিন রাত কাজ করি। এর আগেও বিরোধী দলের সময় অনেক অত্যাচার নির্যাতন আমাকে সহ্য করতে হয়েছে। এখন আবার এ ধরনের হুমকি পরিবারের জন্য অশুভ লক্ষণ।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ছগির মিয়া বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলার প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: