রাজবাড়ীতে মইনুলের বিরুদ্ধে মানহানি মামলা

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮, ০৭:০০ এএম

রাজবাড়ীতে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলী আদালত।

জানা গেছে বুধবার (২৪ অক্টোবর) রাজবাড়ী বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলী আদালতে হাজির হয়ে রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার বাস্তখোলা গ্রামের মো. আবু বক্কার খানের স্ত্রী বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক ইউপি সদস্য (সংরক্ষিত) মোছা. সালেহা বেগম এ মামলা করেন।

এ মামলার বিবরণীতে তিনি উল্লেখ করেন গত ১৬ অক্টোবর রাত সাড়ে ১১ টার সময় তার নিজ বাসভবনে ৭১ টেলিভিশনে মিথিলা ফারজানার উপস্থাপনায় ‘একাত্তর জার্নাল’ অনুষ্ঠান দেখছিলেন। এ সময় ভিডিও কলে ব্যারিস্টার মইনুল যুক্ত হলে মামলার এক নম্বর সাক্ষী বিশিষ্ট সাংবাদিক, কলামিষ্ট, এবং ‘দৈনিক আমাদের নতুন সময়’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদা ভাট্রির এক প্রশ্নের সঠিক জবাব না দিয়ে উল্টো (আপনি চরিত্রহীন) বলে গালি দেয়। সত্যানুসন্ধানী এবং নারী স্বার্থ সংরক্ষণকারী ও নারী সমাজের প্রথিকৃত মাসুদা ভাট্রি একজন নারী হওয়ায় এমন অশালীন কথায় সমগ্র নারী জাতীর মানহানী ও সুনাম ক্ষতিগ্রস্ত হয়েছে।

রাজবাড়ী বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলী আদালতের বিচারক লাবনী আক্তার ৫০০ ধারার মামলাটি আমলে নিয়ে তোফাজ্জেল হোসেন মানিক মিয়ার পুত্র মইনুল হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। বাদীর পক্ষে মামলা পরিচালনা করেন, রাজবাড়ী জেলা আইন বারের সভাপতি অ্যাডভোকেট, শফিকুল আজম মামুন, অ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরি, অ্যাডভোকেট, সফিকুল হোসেন, ৩০ জন আইনজীবী।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: