সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেল ১০ প্রাণ!

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৮, ০৯:২৩ পিএম

পঞ্চপড়-তেঁতুলিয়া মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৮টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের ১০ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি বিদ্যুতের পোলবাহী একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৯ জন মারা যান। এ সময় আহত হয়েছেন আরও অনেকে। তাদের অবস্থা আশংকাজনক। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

&dquote;&dquote;ছবি : সংগৃহীত

পঞ্চগড় আধুনিক সদর হাসপতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আমির হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৫ জনের মৃত্যু হয়। পরে আহতদের হাসপাতালে আনা হলে আরও ৫ জন মারা যান।

তিনি জানান, নিহতদের মধ্যে ২ শিশু, ২ নারী রয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহত বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছে বলেও জানান ডা. আমির হোসেন।

&dquote;&dquote;

ছবি : সংগৃহীত

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এসআই) নিহতদের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিদ্যুতের পোলবাহী একটি ট্রাক তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে এবং যাত্রীবাহী একটি বাস পঞ্চগড় থেকে বাংলাবান্ধার দিকে যাওয়ার পথে দশমাইল এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়।

রাত সোয়া নয়টার দিকে এই প্রতিবেদন লেখার সময় আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হচ্ছিল।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: