ডিম খেয়ে স্ত্রীর মৃত্যু, স্বামীসহ অসুস্থ ৪

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮, ০২:৫৭ পিএম

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় দোকান থেকে ডিম কিনে রান্না করে খাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে একই পরিবারের পাঁচ জন অসুস্থ হয়ে পড়েন এবং পরবর্তীতে একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ অক্টোবর) দিবাগত রাত ১ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মায়া রানী দেবনাথের (৫৫) মৃত্যু হয়।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাইফুর রহমান সোহাগ মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডিমের বিষক্রিয়ায় তারা অসুস্থ হয়ে পড়েন।

জানা যায়, মাধবপুর উপজেলার পুরাইকলা এলাকার সুনীল দেবনাথ শনিবার দুপুরে পার্শ্ববর্তী একটি দোকান থেকে ১০টি ডিম কিনে বাসায় নিয়ে যান। বিকালে ডিম দিয়ে তরকারি রান্না করে খাওয়ার পর পরিবারের সদস্যরা বমি করতে থাকেন। পরে রাতে গুরুতর অসুস্থ অবস্থায় সুনীল দেবনাথ (৬০), তার স্ত্রী মায়া রানী দেবনাথ (৫৫), সন্তান সুকুমার দেবনাথ (২৫), শংকর দেবনাথ (২০), মিথুল দেবনাথ (১৬)-কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মায়া রানী মারা যান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: