‘আমি সাহস করেছি আপনারা শক্তি যোগান’

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ১২:৩৮ পিএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ শারদীয় দূর্গাপূজা উৎসবের পূনর্মিলণী উপলক্ষে আলোচনা সভায় উপজেলা পূজা উদযাপন পরিষদ ও আলোচনা সভার সভাপতি অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় তার বক্তব্যে বলেন, আমি সাহস করেছি আপনারা আমাকে শক্তি যোগান।

ঠাকুরগাও-৩ নির্বাচনী এলাকায় লক্ষাধিক হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের ভোটার রয়েছে। আমরা নৌকার জন্য জীবন প্রাণ বিলিয়ে দেয় তথাপি আমাদের মূল্যায়ন করা হয় না। এই নির্বাচনী এলাকায় যদি নৌকা প্রতীক না থাকে তাহলে আমাদের স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করবে বলে তিনি হুঁশিয়ারী দেন।

তিনি আরও বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকুন আমাদের জয় হবেই হবে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) পীরগঞ্জ ডিএন কলেজ মাঠে দিনব্যাপী পূনর্মিলনী কর্মসূচি চলে। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন ঘোষ, সদর উপজেলা সভাপতি গোপাল ঘোষ, সাধারণ সম্পাদক এ্যাড. অতুল প্রসাদ রায়, উপজেলা হিন্দুবৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র রায়, সাধারণ সম্পাদক গোপী কৃষ্ণ রায়, পীরগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রফুল্ল চন্দ্র শীল, মহিলা ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিভুতি কুমার রায়, পীরগঞ্জ ইউনিয়ন আ’লীগের সভাপতি অরুন চন্দ্র রায়, ছাত্র যুব ঐক্য পরিষদের সভাপতি সুকুমার রায়, রাণীশংকৈল হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের ও পুজা উদযাপন পরিষদের আহবায়ক প্রাণ গোবিন্দ সাহা বাচ্চু, ঐক্য পরিষদের সাবেক সভাপতি ও অমল কুমার রায়, সাধন বসাক, মুক্তি রাণী বসাক, খোকন সরকার প্রমূখ।

উক্ত পূণর্মিলনী অনুষ্ঠানে পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার কয়েক হাজার মানুষ অংশ নেয়। পরে মন মুগ্ধকর জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা শিল্পী গোষ্ঠীর শিল্পীরা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: