হঠাৎ গণভবন থেকে রাজনৈতিক কার্যালয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কল!

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮, ১১:০০ পিএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজের ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে হঠাৎ ভিডিও কল দিয়ে নেতাকর্মীদের চমক দিয়েছেন।

বুধবার (৩১ অক্টোবর) রাত ৮টার দিকে ভিডিও কলের মাধ্যমে কার্যালয়ে উপস্থিত নেতাকর্মীদের খবর নেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে আরও জানা যায়, ভিডিও কলের পর কার্যালয়ে অবস্থানরত নেতাকর্মীরা সভাপতিমণ্ডলীর রুমে প্রধানমন্ত্রীর চেহারা ভেসে উঠতে দেখেন। তখন প্রধানমন্ত্রী কথা বলছিলেন এবং কাউকে ডাকছিলেন। এ সময় সভাপতিমণ্ডলীর রুমে স্থাপিত টিভি স্ক্রিনে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী নির্দেশ দেন, ‘কার্যালয়ে কারা কারা আছো ডাকো।’

এ সময় কেন্দ্রীয় নেতাদের মধ্যে কার্যালয়ে অবস্থান করছিলেন আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য আমিরুল আলম মিলন, মারুফা আকতার পপি প্রমুখ।

এ সময় শেখ হাসিনা বলেন, ‘শুধু দেশ ডিজিটাল করলেই হবে না নিজের দলকেও ডিজিটাল করতে হবে। আমি তো চাইলেও মানুষের ভোগান্তির কথা চিন্তা করে কার্যালয়ে যেতে পারি না। তাই নিজের কার্যালয় ডিজিটাল করেছি। যাতে যেকোনো প্রান্ত থেকেই সংযুক্ত হয়ে যেকোনো বিষয়ে কথা বলতে পারি। এখন থেকে নিয়মিতই ভিডিও কলে যুক্ত হবার ইচ্ছা আছে।’

এ সময় উপস্থিত সকলে সালাম বিনিময় করেন এবং এ প্রান্ত থেকে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিলে শেখ হাসিনাও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দেন। এছাড়াও কার্যালয়ের স্টাফদের কার্যালয়টি যাতে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে সে ব্যাপারেও নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: