খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০৩:০০ এএম

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলায় ফরমায়েশী রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ফরিদপুর জেলা বিএনপি।

বুধবার (৩১ অক্টোবর) সকাল ১০ টার দিকে ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা এবং সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্ব ফরিদপুরের কোর্টপাড় চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার ফরমায়েমী রায় বাতিলের দাবি সম্বলিত ব্যানার প্লাকার্ড নিয়ে ফরিদপুর জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীরা এই মানববন্ধনে অংশগ্রহণ করে।

মানববন্ধন চলাকালে খালেদা জিয়ার বিরুদ্ধে ফরমায়েশী রায় বাতিল করে তার নিঃশর্ত মুক্তি দাবি করে বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফ হোসেন, ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর শহর স্বেচ্চাসেবক দলের আহবায়ক হাসানুর রহমান মৃধা, ফরিদপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মিঠু প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: