নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান 

প্রকাশিত: ০১ নভেম্বর ২০১৮, ০৭:০০ এএম

দেশের উন্নয়নের স্বার্থে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে নৌকা মার্কার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন কিশোরগঞ্জ -৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন।

বুধবার (৩১ অক্টোবর) বিকেলে কিশোরগঞ্জ জেলার নিকলী ঈদগাহ মাঠে নিকলী উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় আলহাজ্ব মো. আফজাল হোসেন এমপি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্ব অর্থনীতিতে শক্ত অবস্থানে আছে, তা সম্ভব হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের হাত দিয়েই। যদি উন্নয়নের ধারা অব্যাহত থাকে, তবে ওই দিন দূরে নয় যখন বিশ্বের বুকে বাংলাদেশের নাম উন্নত দেশের তালিকায় জায়গা করে নিবে।

মো. আফজাল হোসেন এমপি আরো বলেন, বর্তমান শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বিগত নয় বছরে মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে। তাই বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

তিনি আরো বলেন, দারিদ্র দূরীকরণ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগ প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে আমরা অনেক উন্নত দেশকেও ছাড়িয়ে যেতে সক্ষম হয়েছি। তাই আজ আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছি।

&dquote;&dquote;

মো. আফজাল হোসেন এমপি আরো বলেন, সকল ষড়যন্ত্র ও অপশক্তি মোকাবেলা করে আমরা শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার সম্পন্ন করেছি এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের রায় হয়েছে। তা এখন বাস্তবায়ন প্রক্রিয়াধীন। আর এই সরকারের নেতৃত্বেই জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ সকল দুর্নীতির বিরুদ্ধে ‌‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছে। তাই এই সরকারের চূড়ান্ত লক্ষ্যই হল ক্ষুধা, দারিদ্র, নিরক্ষরতা, জঙ্গি ও সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িকতার অভিশাপমুক্ত একটি সুখী-সমৃদ্ধ, ন্যায় ভিত্তিক, জ্ঞান নির্ভর ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করা। এই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। আগামী প্রজন্ম পাবে সমৃদ্ধশালী বাংলাদেশ। তাই বাংলাদেশের অগ্রযাত্রা যেন ব্যাহত না হয়, এ বিষয়ে সচেতন হয়ে সকলকে উন্নয়নের পথে এগিয়ে যাবার আহ্বান জানাচ্ছি। তাহলেই প্রতিষ্ঠিত হবে সর্বকালের সর্বশেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন লালিত স্বপ্নের সোনার বাংলাদেশ।

মনোনয়ন নিয়ে সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন আরো বলেন, শতভাগ নিশ্চিত আমার মনোনয়ন কেউ কেড়ে নিতে পারবে না। আমি শত বাঁধা পেরিয়ে হলেও জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে নৌকার টিকিট নিয়ে আসবো, ইনশাল্লাহ্। আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন।

&dquote;&dquote;

উক্ত জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে রাষ্ট্রপতির বড় ছেলে ও কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন প্রকৃত বাঙালি। এই প্রকৃত বাঙালির দ্বারাই বাঙালি জাতি স্বাধীনতা লাভ করেছে। পঁচাত্তরের ১৫ই আগস্ট সেই স্বাধীনতার রূপকারকে সপরিবারে হত্যা করে কুলাঙ্গারেরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রচেষ্টা রুখে দিয়েছিল। তার কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজ বাস্তবায়িত হচ্ছে। আগামী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা বিজয়ী হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

&dquote;&dquote;

জনসভায় নিকলী আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. ইসহাক ভূঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু সাঈদ ইমাম, শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল হক খান সাজন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল হক রানা, নিকলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপ, নিকলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিয়াজুর রহমান আয়াজু প্রমুখ।

এসময় জনসভা স্থলটি কানায় কানায় ভরে রাস্তা পর্যন্ত ব্লক হয়ে যায়। তবে আয়োজকরা জানিয়েছে ৫০ থেকে ৬০ হাজার জনগণ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: