ফেসবুকে প্রেম, ভারত থেকে বাংলাদেশে কিশোরী; এরপর...

প্রকাশিত: ০২ নভেম্বর ২০১৮, ০৯:১৯ পিএম

ফেসবুকে পরিচয় হয় বাংলাদেশি যুবক শংকর মন্ডল ও ভারতীয় তরুণী সুইটি বিশ্বাসের। প্রথমে হাই, হ্যালো এরপর ধীরে ধীরে গভীর হয় তাদের প্রেম। এক পর্যায়ে প্রেমিকা ভারতের পশ্চিমবঙ্গের মাজদিয়া উপজেলার বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে সুইটির ডাকে দালালের মাধ্যমে ভারতের গেদে বর্ডার হয়ে মাজদিয়া গিয়ে সুইটির সঙ্গে দেখা করে প্রেমিক শংকর।

এরপর কিছুদিন বাদেই কাউকে কিছু না জানিয়ে প্রেমিক মাগুরার শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামের লাল্টু মন্ডল ছেলে শংকর মন্ডলের কাছে ছুটে আসে সুইটি।

এরপর বৃহস্পতিবার তারা ঝিনাইদহের কালীগঞ্জের কাশিপুর বেদেপল্লীতে ঘোরাঘুরি করার সময় এলাকাবাসী তাদের আটক করে। পরে কালীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আনিচুর রহমান মিঠু মালিথার হস্তক্ষেপে তাদেরকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

ঘটনা জানার পর ওই রাতেই পরিবারের সদস্যদের উপস্থিতে শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বাওখালি (শিংড়ে) গ্রামে শংকর ও বিউটির বিয়ে সম্পন্ন হয়। এ তথ্য নিশ্চিত করেছে ছাত্রলীগ নেতা আনিচুর রহমান মিঠু মালিথা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: