গফরগাঁওয়ে পৃথক ঘটনায় ২ লাশ উদ্ধার

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৮, ০৩:৩৩ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৃথক ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি ও মকবুল হোসেন (৭৫) নামে দুই লাশসহ উদ্ধার করা হয়েছে। নিহত মকবুল হোসেন গফরগাঁও ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বাসিন্দা। অপর জনের নাম জানাতে পারেনি পুলিশ।

মকবুল হোসেন শনিবার (৩ নভেম্বর) সকাল ১০ টার দিকে তার বাড়ির পাশে  ব্রহ্মপুত্র নদে প্রতিদিনের ন্যায় গোসল করতে নেমে নিখোঁজ হন। বিষয়টি পরিবারের লোকজনের কাছে সন্দেহ হলে নদে খোঁজা খোঁজি করে না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দেয় । পরে দুপুর সাড়ে ১২ টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা বৃদ্ধের লাশ উদ্ধার করে। 
 
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান ঘটনার সত্যতা স্বীকার করেন । 

অপরদিকে পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, আজ শনিবার (৩ নভেম্বর) সকাল উপজেলার নিগুয়ারী ইউনিয়নের ডুবাইল গ্রামের কেল্লার ব্রিজের নিচে অজ্ঞাত ব্যক্তির লাশ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন পাগলা থানা পুলিশকে জানান। 

পরে পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।  

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: