৭৫ বছরের বৃদ্ধা জুবায়েরের লালসার শিকার! এরপর...

প্রকাশিত: ০৪ নভেম্বর ২০১৮, ১০:৫১ এএম

খুনলার ফুলতলা উপজেলায় ৭৫ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত জুবায়ের শেখ (১৯) নামের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩ নভেম্বর) তাকে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে।

অপরদিকে, নির্যাতনের শিকার বৃদ্ধাকে ডাক্তারি পরীক্ষা ও আদালতে জবানবন্দি নেয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ফুলতলার খানজাহানপুর মধ্যপাড়া গ্রামের বিধবা ওই বৃদ্ধা গত মঙ্গলবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। ঘটনার দিন আনুমানিক রাত ১টার দিকে পার্শ্ববর্তী খিজির শেখের ছেলে জুবায়ের শেখ কৌশলে ঘরে ঢুকে তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

ওই বৃদ্ধা পরিবারের সবাইকে এ ঘটনাটি জানালে পরদিন তার ছেলে বাদী হয়ে লম্পট জুবায়ের শেখকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত জুবায়ের কে গ্রেফতার করে শুক্রবার জেলহাজতে প্রেরণ করে এবং জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন জানায়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহমুদ হাসান জানান, শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা এবং খুলনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এ জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: