ফের নৌকায় ভোট চাইলেন সাংসদ ফজলুল হক

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮, ০৩:০০ এএম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট চাইলেন শেরপুর-৩ (শ্রীরবদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক।

সোমবার (৫ নভেম্বর) বিকেলে ঝিনাইগাতী উপজেলা পরিষদ চত্ত্বরে কৃষকদের মঝে বিনা মূল্যে রবিশস্যের বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। দেশের এই সমৃদ্ধি ও উন্নয়েন ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এ সরকারের আমলেই শ্রীরবদী ও ঝিনাইগাতী উপজেলার ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান করেন।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও রুবেল মাহমুদ। এতে উপস্থেত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন কবির, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক মো. শাহ আলম প্রমুখ। 

আলোচনা সভা শেষে সংসদ সদস্য চলতি অর্থ বছরে কৃষি প্রণোদনা প্রকল্পের আওতায়  উপজেলার ১ হাজার ১৬০ জন কৃষকের মাঝে ভুট্রা, সরিষা, বিটি বেগুনের বীজ ও ডিএপি (ডাই অ্যামোনিয়াম ফসফেট) ও এমওপি (মিউরেট অব পটাশ) সার বিনামূল্যে বিতরণ করেন। 

পরে উপজেলা যুব লীগ কার্যালয়ে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সামনে নির্বাচন। আপনারা প্রত্যেক ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরেন, নৌকার পক্ষে ভোট চান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: