ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ 

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮, ০৬:০০ এএম

পাবনার ভাঙ্গুড়ায় একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় তাসলিমা খাতুন (২৬) নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। 

সোমবার (৫ নভেম্বর) সকাল ৯ টার দিকে পৌর সদরের নিরাপদ হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। নিহত তাসলিমা পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের চিথুলয়িা চরপাড়া গ্রামের ৫ নম্বর ওয়াডের সুজন আলীর স্ত্রী ও ২ সন্তানের জননী।

নিহত তাসলিমার স্বামী মো. সুজন আলী জানান, গত শুক্রবারে ওই বেসরকারি হাসপাতালে ডাঃ রাজু আহম্মেদ এর নেতৃত্বে সিজারের মাধ্যামে তার স্ত্রী একটি কন্যা সন্তান জন্ম দেয়। এর পর সে সুস্থও হয়ে ওঠে। কিন্তু সোমবার সকাল ৯ টার দিকে কর্তব্যরত নার্স তাসলিমার শরীরে ইনজেকশন পুশ করার পর পরই সে অচেতন হয়ে পড়ে এবং কিছু সময়ের মধ্যেই সে মৃতুবরণ করে। 

এ বিষয়ে ওই ক্লিনিকের পরিচালক মো. জহুরুল ইসলাম জানান, সেপ্টন ১ গ্রাম ইনজেকশন রোগীর শরীরে পুশ করার পর অন্তত ৪০ মিনিট বিশ্রাম করার দরকার কিন্তু সে পরপরই উঠে দাঁড়াতে গিয়েই হঠাৎ পড়ে যায়। আর তখনই হয়তো স্ট্রোক করে সে মৃত্যুবরণ করে। 

এ ব্যপারে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: