ঘরের বেড়া কেটে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০১৮, ০২:৫৫ পিএম

নীলফামারীর ডোমারে ঘরের বেড়া কেটে প্রবেশ করে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ডোমার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, ডোমার উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নতুন মসজিদ পাড়া গ্রামের আনজারুল হক জীবিকার তাগিদে স্ত্রী ও সন্তানকে রেখে কুমিল্লায় যায় কাজের সন্ধানে। এই সুযোগে গত ৩০ অক্টোবর রাতে একই গ্রামের মৃত আব্দুল গনির ছেলে রবিউল ইসলাম রবি বেড়া কেটে আনজারুলের ঘড়ে ঢুকে তার স্ত্রী রশিদা বেগমকে ধর্ষণের চেষ্টা করে। 

রশিদার চিৎকারে তার ১১ বছর বয়সী ছেলে মেহেদি হাসান টের পেলে রশিদা ও মেহেদির সাথে রবিউল ইসলাম রবির ধস্তাধস্তি শুরু হয়। অবস্থা বেগতিক দেখে রবি তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে পালিয়ে যায়। 

এ বিষয়ে রশিদা বেগম জানায়, আমাকে ধর্ষণ করতে না পেরে রবি আমার শ্লীলতাহানী ঘটায়। তার মোবাইল ফোন ফেলে পালিয়ে যায়। পরে রবিউল ইসলাম রবির লোকজন এসে মোবাইল ফোন উদ্ধারের জন্য আমার ছেলেকে বেদম মারপিঠ করে। ইতিপূর্বেও সে এলাকায় এরুপ ঘটনা ঘটায়। 

এ ব্যাপারে রশিদার বেগমের স্বামী আনজারুল হক জানায়, তারা এলাকার প্রভাবশালী হওয়ায় কেউ তাদের বিচার করার সাহস পায়না। তাই বাধ্য হয়ে থানা পুলিশের শরণাপন্ন হয়েছি। আনজারুল হক গত ১ নভেম্বর রবিউল ইসলাম রবি, জয়নাল হোসেনের ছেলে সিরাজ উদ্দিন ও আবতার আলীর ছেলে রুবেলকে বিবাদী করে ডোমার থানায় একখানা অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে পাঙ্গা মটুকপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ জানায়, ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ডোমার থানার এসআই আব্দুল ওহাব জানায়, ঘটনার আংশিক সত্যতা পাওয়া গেছে, বিষয়টি আরো তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: