শেরপুর-৩ নির্বাচনী মাঠে ফিরলেন ফজলুল হক এমপি 

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ০৭:৪৯ পিএম

শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতি) আসনের সরকার দলীয় দুই বারের সাংসদ প্রকৌশলী এএকেএম ফজলুল হক এমপি নির্বাচনী মাঠে ফিরলেন। 

অসুস্থতাজনিত কারণে দীর্ঘ প্রায় তিন মাস এলাকার বাইরে থাকার পর এবার নির্বাচনী মাঠে ফিরেছেন। তিনি খাট থেকে পড়ে গিয়ে কোমরের হাড়ে ব্যথা পেয়েছিলেন। সে থেকেই তিনি কোমড়ের সমস্যায় ভুগছিলেন। ওই সময় তিনি চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। ফলে তিনি তার এলাকায় আসতে পারেননি। 

এ দিকে তার অনুপস্থিতির সুযোগে তার দলের কোন কোন প্রার্থী তাদের নির্বাচনী গণসংযোগে অসুস্থতার কারনে এমপি চান আর নির্বাচনে ফিরছেন না বলে প্রচারণা চালাচ্ছিলেন। এলাকার মানুষও নেতাদের কথা বিশ্বাস করতে শুরু করেছিলেন। কিন্তু সদ্য সমাপ্ত হওয়া সংসদ অধিবেশনের শেষের তিনটি অধিবেশনেই ফজলুল হক এমপির সরব উপস্থিতির পর নিজ এলাকায় এসে নিজেকে প্রার্থী হিসেবে তুলে  ধরেছেন। 

এলাকাবাসীর অনেকইে তার এই ফিরে আসাকে বলাবালি করছে, অবশেষে নির্বাচনী মাঠে ফিরলেন এমপি ফজলুল হক। গত তিন থেকে চার দিন শেরপুরের তার নিার্বচনী এলাকায় এসে গণসংযোগে নেমে ভোটারদের জানান দিয়েছেন তিনিও আছেন এমপি প্রার্থী হিসেবে। 

অপরদিকে, তিনি তার নির্বাচনী এলাকা শ্রীবর্দী ও ঝিনাইগাতি উপজেলায় যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ নেতা-কর্মীদের সাথে মতবিনিময়ও করেছেন। 

সর্বশেষ রবিবার বিকেলে শ্রীবরদী পৌর শহরের এমপির বাসায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্থানীয় নেতা ও ভোটারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রার সাফল্য তুলে ধরে নৌকায় ভোট চান তিনি। এতে উপজেলার ১০ ইউনিয়নসহ সকল ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এসময় তিনি উপস্থিত নেতা-কর্মীদের উদ্যেশ্যে বলেন, তিনি একাদশ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন এবং শেখ হাসিনা যদি তাকে মনোনয়ন দিলে এই আসন আবারও শেখ হাসিনাকে তিনি উপহার দিতে পারবেন। 

তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, আমার অনুপস্থিতিতে দলের কেউ কেউ সুবিধা নিতে ওসব বলেছে। আমি স্ব-শরীরে আপনাদের কাছে ফিরে এসেছি। এখন ওদের জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত। নেতাকর্মীরা আমার প্রার্থীতার ব্যাপারে জনগণকে জানিয়েছেন। আমি এখন সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে আছি। আল্লাহর রহমতে মনোনয়ন পেলে আমি অবশ্যই নির্বাচন করব। 
 
বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: