হঠাৎ প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৮, ০৯:২৬ পিএম

অনিবার্য কারণবশত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৃহস্পতিবারের সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। ওইদিন বেলা ১টায় তার সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল। সংবাদ সম্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর প্রেস উইং।

বিভিন্ন রাজনৈতিক জোট ও দলের সঙ্গে সংলাপ এবং সংলাপ পরবর্তী সিদ্ধান্ত জানানোর পাশাপাশি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবও দেওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সংলাপে বসার আগ্রহ ব্যক্ত করে চিঠি দিলে ১ নভেম্বর তাদের সঙ্গে সংলাপ করেন প্রধানমন্ত্রী।

এরপর আলাদাভাবে চিঠি দিয়ে সংলাপের উদ্যোগ নিতে অনুরোধ জানিয়ে চিঠি দিলে গত কয়েকদিনে বিকল্পধারা বাংলাদেশসহ যুক্তফ্রন্ট, জাতীয় পার্টি, গণতান্ত্রিক বাম জোট, ইসলামী ঐক্যজোট, মুসলিম লীগ, জালালী পার্টি, জাকের পার্টি, সম্মিলিত ইসলামি জোট, ইসলামিক ডেমক্রেটিক এ্যালায়েন্স, বাম গণতান্ত্রিক জোট, গণফ্রণ্ট এবং প্রগতিশীল গণতান্ত্রিক জোট নেতাদের সঙ্গেও আলোচনা করেছেন তিনি।

এছাড়া ক্ষমতাসীন ১৪ দলীয় জোটের সঙ্গে মতবিনিময় করেছেন শেখ হাসিনা। বুধবার শেষদিনে জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে দ্বিতীয় দফায় সংলাপ ছাড়াও ন্যাপ (ভাসানী), বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন, ন্যাশনাল পিপলস্‌ পার্টি (এনপিপি) নেতৃত্বাধীন ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) এবং গণতান্ত্রিক গণতান্ত্রিক বাম ঐক্যের সঙ্গে সংলাপ করেন প্রধানমন্ত্রী।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: