সিএনজি-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮, ০৯:২৪ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে কাপাশিয়া এলাকার মালিঝি নদীর ব্রিজ মোড়ে আজ রবিবার (১১ নভেম্বর) দুপুরে সিএনজি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাথী ইসলাম (২৮) নামে এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

এ ঘটনায় আহত হয়েছেন নিহত মহিলার চার বছরের শিশু সন্তানসহ ৩ জন। নিহত সাথী নালিতাবাড়ী পৌরশহরের ছিটপাড়া নদীর পাড় এলাকার শহিদুলের স্ত্রী। 

আহতরা হলেন সিএনজি যাত্রী নিহত সাথীর চার বছরের শিশু সন্তান মাহি, নকলা উপজেলার কলাপাড়া গ্রামের মোশফিকুর রহিম (৩২), ঝিনাইগাতী উপজেলার রাঙ্গামাটি গ্রামের আব্দুল কাদির (৬০)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুরের দিকে নালিতাবাড়ী থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে নকলা উপজেলার উদ্দেশ্যে রওনা হয়। নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া এলাকার মালিঝি নদীর ব্রিজ মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে আসা (প্রাণ আর এফ এলের) একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ যাত্রীরা গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সাথী ইসলাম সেখানে মারা যান। এ দিকে, কাভার্ডভ্যান ও সিএনজিটিকে আটক করা হলেও উভয় পরিবহনের চালক পলাতক রয়েছেন। 

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি আবুল খায়ের সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, কাভার্টভ্যান ও সিএনজির চালক বা মালিকপক্ষ এখনো কেউ থানায় আসেনি। আসলে পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

 বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: