পদ্মায় নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮, ০৩:৩১ পিএম

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৈারুটের মাঝপদ্মায় ডাম্প ফেরির ধাক্কায় শিশুসহ নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করেছে উদ্ধারকারী সদস্যরা। 

নিখোঁজরা হলেন কিশোরগঞ্জ জেলা কারাগারের কারারক্ষী ও গোপালগঞ্জ জেলার মকসুদপুর থানার পসন্নপুর গ্রামের আঃ রহমান এর ছেলে মো. রাজু (২৫), তার স্ত্রী লিমা (২০) ও শিশু ফাতেমা (৮) পটুয়াখালী জেলার আমিরাবাদ থানার বাউফল থানার রুবেল গাজীর মেয়ে।

সোমবার (১২ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে নৌরুটের মাদারিপুরের শিবচর এলাকা থেকে মরদেহ উদ্ধার করে ডুবুরীদল, নৌ-পুলিশ সদস্যরা। এর আগে রোববার বিকালে ২৪ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবে যায়।  যাত্রীদের মধ্যে ২১ জন উদ্ধার হলেও দুর্ঘটনার পর থেকে তিন যাত্রী নিখোঁজ ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করর মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা আরমান হোসেন জানান, সকাল সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থল এলাকা থেকেই তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেলে শিমুলিয়া ঘাট থেকে একটি স্পিডবোট ২৪ জন যাত্রী নিয়ে কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশে ছেড়ে আসে। মাঝ পদ্মায় আসার পর একটি ডাম্প ফেরির সঙ্গে ধাক্কা লেগে স্পিডবোটটি ডুবে যায়। এ সময় নদীতে সেনাবাহিনীর টহলবোট ২১ জনকে উদ্ধার করে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: