সেরা ফটোগ্রাফাররা পাচ্ছে মেঘের দেশে যাওয়ার সুযোগ

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮, ০৫:২২ পিএম

স্পা ড্রিংকিং ওয়াটার দ্বিতীয়বারের মত আয়োজন করেছে 'Spa Tour de Rainbow Photography Exhibition, Season-2'। সারা দেশ থেকে ৪৫০০ জন ফটোগ্রাফার তাদের তোলা প্রকৃতির সতেজ ও প্রাণবন্ত প্রায় ৫৩০০ টি ছবি জমা দিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ গ্রহণ করে।

সোমবার (১২ নভেম্বর) রাজধানীর দৃক গ্যালারিতে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়েছে। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের এজিএম ব্র্যান্ড মাকেটিং মো. মাইদুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ ব্র্যান্ড মাকেটিং রেজাউল করিম প্রমূখ।

অনুষ্ঠানে বলা হয়, সেরা ১২০ টি ছবি নিয়ে দৃক গ্যালারিতে একটি ফটোগ্রাফি এক্সিবিশনের আয়োজন করা হয়েছে। এক্সিবিশনটি চলবে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত।

প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা চলা এক্সিবিশনটি সবার জন্য উন্মুক্ত। ১৪ নভেম্বর প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হবে।

এই প্রদর্শনীতে স্থান পাওয়া ১২০ টি ছবির মধ্যে প্রথম ১৫টি ছবির ফটোগ্রাফাররা, দেশ সেরা স্বনামধন্য ফটোগ্রাফারদের সাথে মেঘের দেশ মেঘালয়ের চেরাপুঞ্জি থেকে ৩ রাত ৪ দিন ঘুরে আসার সুযোগ পাবে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: