ফেনী-৩ আসনের মনোনয়ন জমা দিলেন: আকরাম হোসেন

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮, ০৯:৪২ এএম

নিজস্ব প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসন থেকে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন আকরাম হোসেন। তিনি ফেনী জেলার আওয়ামী লীগ সহ-সভাপতি দায়িত্ব শুনামের সঙ্গে পালন করে আসছিলেন। সোমবার (১২ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেন এই বিশিষ্ট শিল্পপতি।

এ বিষয়ে কথা বলতে গত সোমবার সকালে আকরাম হোসেন এর ঘনিষ্ঠজন মুঠোফোনে যোগাযোগ করে এ প্রতিবেদককে জানায়, আকরাম হোসেন মনোনয়ন জমা দিবে সোমবার বেলা ১২টায়। তবে সড়কে যানযট থাকায় দুপুর ২টায় মনোনয়ন ফরম জমা দিতে সক্ষম হন।

এ প্রসঙ্গে আকরাম হোসেন বলেন ‘ফেনী-৩ আসনের জন্য নমিনেশন পেপার কিনে জমা দিতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। মনোনয়ন পত্রটি জমা গ্রহণ করেন, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ। এ সময় একে অপরের সাথে কৌশল বিনিময় করতে দেখা যায়।

আকরাম হোসেন বলেন, কখনও নিজের স্বার্থ দেখেনি। নিজের সুবিধার জন্য দল বদলও করিনি। নিজ এলাকায় সকল শ্রেণির মানুষের পাশে থাকার চেষ্ঠা করেছি।

আগামী ২৩ ডিসেম্বরের পরিবর্তে একাদশ সংসদ নির্বাচন ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২ ডিসেম্বর, প্রত্যাহারের শেষ তারিখ ৯ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে।

এর আগে, গত ৮ নভেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আগামী ২৩ ডিসেম্বর। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছিল।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: