নয়াপল্টনের পরিস্থিতি স্বাভাবিক!

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮, ০৪:২৯ পিএম

বিএনপির শান্তিপূর্ণ মনোনয়ন ফরম বিক্রির মাঝে হঠাৎ সংঘর্ষ বাধে। প্রায় ২ ঘন্টা ধরে চলা সংঘর্ষ শেষে এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিএনপির মনোনয়ন ফরম প্রার্থীরা তাদের মনোনয়ন ফরম কিনতে পারছেন কোন রকম বাধা ছাড়াই। সাথে রয়েছে নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি ও শোডাউন। পুলিশও তাদের বাধা দিচ্ছে না। 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামে'র সকলের সহ-অবস্থান ও সহযোগিতার অনুরোধের পরই উভয় পক্ষকে শাস্ত দেখা যায়।

উল্লেখ্য, এর আগে নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীরা পুলিশের গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে। নয়াপল্টনে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশের একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১টার দিকে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের লক্ষ্য করে টিয়ার গ্যাস ছোড়ে। আর বিএনপির নেতাকর্মী পুলিশকে লক্ষ্য করে ছোড়ে ইটপাটকেল।

বিডি২৪লাইভ/এএফ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: