ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮

জুলফিকার আলী ভূট্টো

নীলফামারী প্রতিনিধি

৪ আসনে আ'লীগের মনোনয়নপত্র কিনেছেন ২৯ জন

১৫ নভেম্বর, ২০১৮ ২১:২৪:১২

নীলফামারী জেলার ৪টি নির্বাচনী আসনে এবার আওয়ামী লীগ থেকে ২৯ জন মনোনয়নপত্র ক্রয় করেছেন। তবে কে উঠবেন এবার নেীকায় তা নিয়ে মাঠ পর্যায়ে নানান জল্পনা-কল্পনা চলছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১ আসনে আ’লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, বর্তমান এমপি আফতাব উদ্দীন সরকার, আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কর্মান্ড কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক (কল্যাণ ও পুনর্বাসন) সরকার ফারহানা আক্তার সুমি, সাবেক এমপি ড. হামিদাবানু শোভা,ডেপুটি এট্রনি জেনারেল আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মনোয়ার হোসেন, ডোমার উপজেলা আওয়ামী লীগ সভাপতি খাইরুল আলম বাবুল, লন্ডন প্রবাসী ইমরান কবির চৌধুরী জনি ও সাবেক রাষ্ট্রদূত আমিনুল ইসলাম।

নীলফামারী-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য ও সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। কেন্দ্রীয় দপ্তর উপ-কমিটির সদস্য মেহেদী হাচান ও জাতীয় মৎসজীবি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রবিউল আলম রবু।

নীলফামারী -৩ আসনে আওয়ামীলীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জোবায়ের আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, আওয়ামী লীগ নেত্রী ববিতা রানী সরকার,কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ শাহজালাল।

নীলফামারী-৪ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, বাস-মিনিবাস ও ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আখতার হোসেন বাদল, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য সাবেক ছাত্রলীগ নেত্রী আমেনা কহিনুর আলম, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম,নাফিউল করিম নাফা,এ্যাডভোকেট আমিরুল ইসলাম আমির,ইঞ্জিনিয়ার সিকান্দার আলী, মোশারফ হোসেন,জাকির হোসেন বাবুল,অধ্যক্ষ শহিদুল ইসলাম ও ব্যারিস্টার মোকছেদুল ইসলাম।

বিডি২৪লাইভ/এসএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems