কুবির অর্থনীতি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮, ০৩:৫৩ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অর্থনীতি বিভাগের উদ্যোগে আয়োজিত অর্থনীতি সপ্তাহ-২০১৮ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় পুরস্কার বিতরণী ও বিভাগটির প্রবীণ ব্যাচের বিদায় অনুষ্ঠানের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সংগঠন অর্থনীতি ক্লাবের সহ-সভাপতি ও বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ শামিমুল ইসলাম। 

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও বিভাগটির সহযোগী অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন,
গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভূঁইয়া প্রমুখ।

অনুষ্ঠানে অর্থনীতি ক্লাবের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সপ্তাহব্যাপী বিভাগের আন্তঃব্যাচ আয়োজিত বিভিন্ন খেলাধুলা ও ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সেই সাথে বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: