গ্রেফতার নিপুণ রায়ের ৫ দিনের রিমান্ড

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮, ০৪:০৪ পিএম

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পুলিশের গাড়ি পোড়ানো মামলায় গ্রেফতার দলটির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীসহ ৭ জনের ৫ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

এর আগে বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বের হলে তাকে আটক করা হয়।

এ সময় নিপুণ রায় চৌধুরী সঙ্গে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীনকেও আটক করেছে পুলিশ।

নিপুণ রায় চৌধুরীকে আটকের পর গ্রেফতার দেখানো হয়েছে। তবে একই সময়ে সঙ্গীতশিল্পী বেবী নাজনীনকে আটক করা হলেও তাকে ছেড়ে দিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ জানায়, নিপুণ রায়কে গাড়ি পোড়ানো মামলায় গ্রেফতার করা হয়েছে। তবে বেবী নাজনীনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলেনে বেবী নাজনীন ও নিপুণ রায় চৌধুরী উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলেনে রুহুল কবির রিজভী জানান, গতকাল নয়াপল্টনে পুলিশের গাড়ি পোড়ানো মামলায় নিপুণ রায় চৌধুরীসহ দলের অনেককে আসামি করা হয়েছে।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: