ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮

রণবীর-দীপিকার বিয়ে নিয়ে যা বললেন ক্যাটরিনা

১৭ নভেম্বর, ২০১৮ ১০:১০:২৩

ইতালিতে শেষ হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান। ১৪ ও ১৫ নভেম্বর জুড়ে ইতালিতে কঙ্কনি এবং সিন্ধিপ্রথায় বিয়ে সারেন বলিউড সেনসেশন দীপিকা-রণবীর সিং। প্রথম দিন কোঙ্কনি প্রথা মেনে বিয়ে করেছেন তারা। দ্বিতীয় দিন বিয়ে হয় সিন্ধ্রি প্রথায়। অমৃতসর থেকে এক পুরোহিতকেও নিয়ে গিয়েছিলেন দম্পতি।

এদিকে, বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে ক্যাটরিনা-দীপিকার দ্বৈরথ কারোই অজানা নয়। এ দুই নায়িকার মধ্যে দ্বন্দ্ব বহুদিনের। রণবীর-দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরই নতুন জীবনের জন্য এ জুটিকে শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা বলিউড। আর সেই তালিকা থেকে বাদ পড়েননি ক্যাটরিনা কাইফও।

সব বিরোধ ভুলে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা। রণবীর-দীপিকার বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তাদের শুভেচ্ছা জানান ক্যাটরিনা। তাও আবার পর পর দুইবার দুজনকেই শুভেচ্ছা জানান তিনি।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ এ হাজির হয়ে রণবীর-দীপিকার বিয়েতে খুব খুশি জানিয়ে তিনি জানান, দীপবীরের বিয়ের রিসেপশনে খুব সুন্দর পোশাক পরে হাজির হতে চান।

তবে দীপবীর তাদের বিয়ের এই সংবর্ধনায় অনুষ্ঠানে ক্যাটরিনাকে আমন্ত্রণ জানাবেন কিনা, সে বিষয়ে সন্দেহ রয়েছে তার। যদিও ক্যাটরিনার ওই মন্তব্য শুনে এখনও পর্যন্ত এ বিষয়ে পাল্টা কিছু বলেননি রণবীর-দীপিকা।

গত বৃহস্পতিবার ভারতীয় সময় রাত আটটার কিছু পরে বিয়ের প্রথম ছবি শেয়ার করেন দম্পতি। বিয়ের দিন দীপিকা লাল ওড়নায় সোনা দিয়ে খোদাই করা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। সিন্ধ্রি প্রথায় বিয়ের জন্য এই ওড়না শ্বশুরবাড়ি থেকে উপহার পেয়েছেন দীপিকা। আগামী ১৮ নভেম্বর ভারতে ফিরছেন তারা। এরপর দুটি রিসেপশন পার্টির আয়োজন করবেন দীপবীর। একটি অনুষ্ঠান হবে বেঙ্গালুরুতে।

বিডি২৪লাইভ/এএইচ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems