ডাকাত দলের ৬ সদস্য আটক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০৬:০০ পিএম

ফরমান শেখ, ভূঞাপুর প্রতিনিধি: টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৬ জন সদস্যকে আটক করেছে টাঙ্গাইল থানা পুলিশ।

আটককৃতরা হলেন পৌর শহরের থানা পাড়ার শহিদুল ইসলাম স্বাধীনের ছেলে শাহেদ (৩৮), একই এলাকার আফজাল হোসেনের ছেলে সম্রাট (৩০), দুলু শেখের ছেলে জাহাঙ্গীর (২৫), আকুর-টাকুর পশ্চিম পাড়ার মফেজের ছেলে কালু মিয়া (৩০), বেপাড়ী পাড়ার স্বপনের ছেলে রানা (২৯), দিঘুলিয়ার মীর বাবুল মিয়ার ছেলে মীর আক্তার হোসেন (৩১)।

শুক্রবার (১৬ নভেম্বর) ভোর রাতে টাঙ্গাইল সদর উপজেলার শান্তিকুঞ্জ মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

টাঙ্গাইল সদর থানার (ওসি) সায়েদুর রহমান এ তথ্য জানিয়য়ে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে শান্তিকুঞ্জের মোড়ে এলাকায় ১৪ থেকে ১৫ জন ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ৬ জন ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, তাদের কাছ থেকে ২টি ছুড়ি, ১ চাপাতি, ১ কিরিচ ও ১ লোহার রড উদ্ধার করা হয়। এদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: