ট্রেন-বাস সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা 

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ১০:৫৭ পিএম

মওদুদ আহম্মেদ, আক্কেলপুর (জয়পুরহাট) থেকে: জয়পুরহাটের আক্কেলপুর মহিলা কলেজ রেলগেটে ট্রেন ও বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে ৪৮ জন পিকনিক ফেরৎ বাস যাত্রী। 

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ কিরণ কুমার রায় জানান, শনিবার সন্ধায় পৌনে ৭টার দিকে দিনাজপুরের স্বপ্নপুরী থেকে পিকনিক শেষে একটি যাত্রীবাহী বাস নওগাঁর রাণীনগরের বেলঘরিয়া ফেরার পথে আক্কেলপুর মহিলা কলেজ রেলগেটে এসে বাসটি বিকল হয়ে যায়। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটির যাত্রীরা দূর থেকে ট্রেন দেখতে পেয়ে মুহূর্তের মধ্যে বাসের দরজা জানালা দিয়ে নেমে পরে যাত্রীরা। পরে ট্রেনের সাথে যাত্রীবিহীন বাসের সংঘর্ষ হলে বাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ৪০ গজ দূরে খাদে পরে যায়। বাসের নম্বর নাটোর-জ-০৪-০০০৪। 

উল্লেখ্য ২০০৬ সালের ১১ জুলাই এই রেলক্রসিং এ দেশের সর্ববৃহৎ ট্রেন-বাসের সংর্ঘষের ঘটনায় ৩৫ জন বাস যাত্রী প্রাণ হারায়। 

বাস যাত্রী তারেক হোসেন জানান, বাসটি রেল গেইটের ওপর এসেই বিকল হয়ে পরে। এতে আমরা বাসের জানালা ভেঙ্গে বেড়িয়ে আসি। বাসে নারী-পুরুষ ও শিশুসহ ৪৮ জন যাত্রী ছিল।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: