যবিপ্রবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৭:০০ এএম

রাজধানীর নয়া পল্টনে ১৪ নভেম্বর বিএনপি-পুলিশ বাক বিতন্ডা, পুলিশের গাড়িতে আগুন, গাড়ি ভাংচুরের ঘটনার প্রতিবাদে যবিপ্রবি শাখা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু হয়ে লাইব্রেরি বিল্ডিংয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল পরর্বতী সমাবেশে ছাত্রলীগ সভাপতি সুব্রত বিশ্বাস তার বক্তব্যে জানান, ‘নয়াপল্টনে বিএনপি নেতার্কমীরা পুলিশের সাথে বাকবতিন্ডার একর্পযায়ে পুলিশের গাড়িতে আগুন দেয় ও রাস্তার পাশে থাকা কয়েকটা গাড়ি ভাঙচুর করে। তারা গতবাররে মত এবারও গাড়ি ভাঙচুর করে আগুন দিয়ে, নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহলে রানার সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন শেখ হাসিনা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন, শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক হাসান মাহমুদ নূর, শহর হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হাসান, সাংগঠনিক সম্পাদক ইশাদ হোসেন ও শরীফউদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: