ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

মিস ইন্ডিয়া, বলিউডের এই নায়িকা এখন কোথায়?

১৮ নভেম্বর, ২০১৮ ০৯:৪৪:১৮

একদিকে দেখতে বেশ সুন্দরী। অন্যদিকে অভিনয়টাও ভালই করতেন। কিন্তু এরপরও বলিউডে তেমন ভাবে দাগ কাটতে পারেননি। তাইতো এখন পুরদস্তুর গৃহিণী হিসেবে নিজেকে তৈরি করেছেন সাবেক মিস ইন্ডিয়া ও বলিউডের জনপ্রিয় নায়িকা নম্রতা শিরোদকর। বর্তমানে তিনি দুই সন্তানের মা। স্বামী একজন বিখ্যাত অভিনেতা মহেশবাবু। বর্তমানে তিনি নিজে প্রচারের আলো থেকে অনেক দূরে রয়েছে।

নম্রতার জন্ম মারাঠি পরিবারে। মডেলিংয়ের হাত ধরে গ্ল্যামার জগতে প্রবেশ করেন তিনি। ১৯৯৩ সালে মিস ইন্ডিয়া হন। দিদি শিল্পা শিরোদকরও একসময় অভিনেত্রী হিসাবে জনপ্রিয় ছিলেন।

ঠাকুমা মীনাক্ষী শিরোদকর মারাঠি ছবির ডাকসাইটে অভিনেত্রী ছিলেন। ১৯৩৮ সালে সুইমস্যুট পরে তাক লাগিয়ে দিয়েছিলেন সকলকে। এ ছাড়াও চুটিয়ে থিয়েটার করতেন।

১৯৯৮ সালে সালমান খানের বিপরীতে ‘জব প্যায়ার কিসিসে হোতা হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নম্রতা।যদিও অক্ষয় কুমার এবং সুনীল শেট্টির বিপরীতে ‘পূরব কি লায়লা পশ্চিম কি ছ্যায়লা’ ছবিতেই প্রথম অভিনয় করেন। তবে সেটি মুক্তি পায়নি।

মাত্র কয়েক বছরের ক্যারিয়ারে ‘বাস্তব’, ‘পুকার’, ‘অস্তিত্ব’,‘কচ্চে ধাগে’-র মতো জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। তবে তার পর আর হিটের মুখ দেখেননি।

নম্রতার ব্যক্তিগত জীবন নিয়েও কম আলোচনা হয়নি। এক রেস্তরাঁ মালিক দীপক শেট্টির সঙ্গে প্রথমে নাম জড়ায় তাঁর। পরে ‘বাস্তব’ ছবির পরিচালক, মহেশ মঞ্জরেকরের সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েন বলে শোনা যায়।

তবে তেলুগু ছবিতে অভিনয় করতে গিয়েই পাল্টে যায় তাঁর জীবন। তেলুগু সুপারস্টার মহেশবাবুর প্রেমে পড়েন তিনি। দীর্ঘ ৫ বছর লুকোছাপার পর ২০০৫ সালে বিয়ে করেন তাঁরা।

বিয়ের পর অভিনয় ছেড়ে দেন নম্রতা। মন দেন ঘর-সংসারে। ২০০৬ সালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রাখেন গৌতম কৃষ্ণ।

কিন্তু তার পরই মনোমালিন্য দেখা দেয় দু’জনের মধ্যে। ঝামেলা এমন আকার ধারণ করে যে মহেশবাবুর বাড়ি ছেড়ে বেরিয়ে যান নম্রতা। তবে দুই পরিবারের চেষ্টায় শেষ পর্যন্ত ঝামেলা মেটে তাঁদের। ফের একসঙ্গে থাকতে শুরু করেন।

২০১২ সালে একটি কন্যাসন্তানের জন্ম দেন নম্রতা। মেয়ের নাম রেখেছেন সিতারা। তবে ছেলেমেয়ে বড় হয়ে গেলেও, অভিনয় জগতে ফেরার কোনও ইচ্ছা নেই তাঁর।

বিডি২৪লাইভ/এএইচ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems