৯ ভুয়া পরীক্ষার্থী বহিষ্কার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮, ১০:০২ এএম

টাঙ্গাইলে গোপালপুরে নয় জন ভুয়া পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এতে দায়িত্ব অবহেলায় অব্যাহতি দেয়া হয়েছে ২ জন শিক্ষককে।

রোববার (১৮ নভেম্বর) সকালে উপজেলাসূতী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইংরেজি পরীক্ষা চলাকালীন উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম রুমি এসব ভুয়া পরীক্ষার্থীদের সনাক্ত করে বহিষ্কার করেন।

বহিষ্কৃতরা পরীক্ষার্থী হলেন-১। সঞ্জয় চন্দ্র পাল, ২। পলাশ, ৩। বিবেক, ৪। নীলা রাণী পাল, ৫। পলাশ রাণী পাল, ৬। সোপা, ৭। অনন্যা, ৮। চাঁদনী ৯। জ্যোতি। এরা সবাই সূতী হোসেন শহীদ সোহরাওয়ার্দী উচ্চ বিদ্যালয়ের ৮ম, ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থী।

দায়িত্ব অবহেলার কারণে অব্যাহতি শিক্ষকরা হলেন- ১। ভাদুরীর চর হাবিবা ছাত্তার মহিলা মাদ্রাসার, সহকারী শিক্ষক শেফালী বেগম ২। সূতী হিজুলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের, সহকারী শিক্ষক খালেদা বেগমক।

বহিষ্কৃতরা উভয়ই আনন্দ স্কুলের পরীক্ষার্থী পরিচয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা দিতে গিয়ে বহিষ্কার হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস 'বিডি২৪ লাইভ ডট কম' কে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: