এরশাদ কন্যা’র বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮, ০২:৩২ পিএম

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পালিতা কন্যা ও জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে নারায়ণগঞ্জে মামলা করা হয়েছে।

আজ মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে সোনারগাঁও থানায় এ মামলাটি করা হয়। নারায়ণগঞ্জ জেলায় ডিজিটাল নিরাপত্তা আইনে এটাই কোন প্রথম মামলা।

মামলাটি দায়ের করেছেন উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক। তিনি নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য (এমপি) লিয়াকত হোসেন খোকার অনুসারী হিসেবে পরিচিত।

জানা গেছে, সম্প্রতি মৌসুমীর ফেসবুকে বেশ কয়েকটি স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে সোনারগাঁ থানায় মামলাটি দায়ের করা হয়।

সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে নারায়ণগঞ্জ জেলায় এটাই কোন প্রথম মামলা।

মামলায় এজহারে বলা হয়, সাম্প্রতিক সময় অনন্যা হুসেইন মৌসুমী তার ফেসবুকে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা বানোয়াট তথ্য প্রচার করে মানহানি করছেন। তার এ ধরনের মিথ্যা ও বানোয়াট তথ্যে প্রেক্ষিতে মানহানির অভিযোগে এ মামলা করা হয়েছে।

মামলার বাদী দাবি করেন, এ ধরনের লেখায় জাতীয় পার্টির মানহানি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও আইন শৃঙ্খলার অবনতি হতে পারে।

বিষয়টি নিয়ে মৌসুমী বলেন, মহাসচিবের নির্দেশনায় আমার বিরুদ্ধে এ মামলা করা হয়েছে। আমাকে ঘায়েল করে নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার জন্য এ মামলা করা হয়।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: