গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ,  দম্পতি দগ্ধ

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ১২:৩১ পিএম

আশুলিয়ায় সিলিন্ডারের গ্যাস থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় পোশাক শ্রমিক দম্পতি অগ্নিদগ্ধ হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

বুধবার (২১ নভেম্বর) সকালে আশুলিয়ার জামগড়ার চিত্রশাইল এলাকার কফিল উদ্দিনের ৩ তলা বাড়ির নীচতলা এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

&dquote;&dquote;

দগ্ধ দম্পতি হলেন; মো. রফিকুল ইসলাম ও লাইজু বেগম।

তারা দুই আশুলিয়া স্টার লিং পোশাক কারখানায় চাকরি করেন ও তাদের গ্রামের বাড়ির টাঙ্গাইলের গোপালপুর থানার পাথালীয়া গ্রামে।

এ ঘটনায় দগ্ধ লাইজু বেগমের বাবা মো. হৃদয় হোসেন জানান, সকালে প্রতিবেশীর খবর ভিত্তিতে তারা মেয়ের বাসায় ছুটে যান। পরে দগ্ধ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, মেয়ে লাইজু বেগম প্রায় ৮০ শতাংশ ও মেয়ের জামাই রফিকুল ইসলামের ৩০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

&dquote;&dquote;

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার এস আই লোকমান হোসেন জানান, ধারনা করা হচ্ছে রাতে রান্না করে সিলিন্ডার গ্যাসের চুলা ভালো মতো বন্ধ করা হয়নি। ফলে গ্যাস বের হয়ে থাকে কক্ষে ছড়িয়ে পরে। এ অবস্থায় সকালে আবার রান্না করতে গিয়ে আগুন জালাতে গেলে পুরো কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় স্বামী-স্ত্রী উভয়েই দগ্ধ হয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: