নালিতাবাড়ীতে বিধবা নারীর মরদেহ উদ্ধার 

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ০৫:৪৫ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে রাতের অন্ধকারে নিজ শয়নকক্ষে জহুরা খাতুন (৫০) নামে এক বিধবা নারীকে দুর্বৃত্তরা হত্যা করে তার লাশ ঘরের মেঝে ফেলে রেখে যায়।

বুধবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার রাজনগর ইউনিয়নের মনাকুশা গ্রাম থেকে নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ঐ গ্রামের মৃত- হারেজ আলীর স্ত্রী ছিল।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, জহুরা খাতুন প্রতিদিনের ন্যায় প্রয়োজনীয় সাংসারিক কাজ শেষে তার নিজ বাড়ীতে মঙ্গলবার (২০ নভেম্বর) রাতে একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে ঐ এলাকার জনৈক এক যুবক জহুরা খাতুনের কাছে কলা কিনতে তার বাড়ীতে যায়। এসময় সে তার ঘরের দরজার ধাক্কা দিয়ে ঐ নারীর মরদেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে জানায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, কে বা কারা রাতের অন্ধকারে বিধবা ঐ নারীকে তার নিজ কক্ষে হত্যা করে তার মরদেহ ঘরের মেঝেতে ফেলে রেখে যায়। তার মুখমন্ডল ও গলায় আঘাতের চিহৃ পাওয়া গেছে। তকে কি কারণে এ হত্যাকান্ড সংঘটিত করা হয়েছে এ নিয়ে কোন তথ্য প্রমান এখনও পাওয়া যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও এএসপি জানান।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: