রাজশাহীতে ঈদ-ই-মিলাদুন্নাবী পালিত

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ০৭:২৫ পিএম

মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর আগমনে ১২ই রবিউল আওয়াল উদযাপন ঈদ-ই-মিলাদুন্নাবী (সাঃ) উপলক্ষে তাজিয়া মিছিল বের করা হয়। 

বুধবার (২১ নভেম্বর) সকাল ৯ টায় নগরীর শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদ থেকে প্রতি বছরের ন্যায় গাউছিয়া কমিটি মহানগর শাখার উদ্দোগে এবারো ভাবগাম্ভির্য ও জাকজমকভাবে ধর্মীয় মিছিল বের করা হয়।

মিছিলটি শিরইল কলোনী ৪নং গলির শেষ মাথায় বায়তুল মামুর জামে মসজিদ প্রাঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজারে চাদরপুসি, পুস্পস্তবক অর্পণ ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন, শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মৌলানা আতাউল মোস্তাফা কাদেরী। মিছিল শেষে মসজিদে ফিরে মিলাদমাহফিল ও দোয়া খায়ার করে তাবারুক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গাউছিয়া কমিটির সভাপতি ড: শরিফুল ইসলাম, সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম-সাধারণ সম্পাদক সাহজাহান আলী, প্রচার সম্পাদক খালেদ হোসেন ভোলা, আজাহার আলী, মাহবুব আলম, এ্যাড. আলী সিদ্দীক, জমসেদ আলী, আসলাম, নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: