মাদকাসক্ত বাবাকে পুলিশে দিলো ছেলে

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ০৮:২৬ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে মাদকাসক্ত রাশেদুল গাজীকে পুলিশে দিয়েছে তার ছেলে পুলিশ কনস্টেবল সাজ্জাত গাজী।আটককৃত রাশেদুল গাজী দীর্ঘদিন যাবত বিভিন্ন ধরনের মাদক সেবন করে আসছিলেন। তার পরিবারের সদস্যরা তাকে অনেক বোঝানোর পর ব্যর্থ হয়। 

বুধবার (২১ নভেম্বর) দুপুরে তাকে মামলা দিয়ে সাতক্ষীরা জেলা আদালতে প্রেরণ করেছে শ্যামনগর থানা পুলিশ। 

আটকৃত রাশেদুল গাজী (৫০),সে  শ্যামনগর উপজেলার ঘুমঘাট গ্রামের ময়েনউদ্দীন গাজীর ছেলে। রাশেদুল গাজীর ছেলে সাজ্জাত গাজী সে বর্তমানে খুলনার রুপসা থানার পুলিশ কনস্টেবল হিসেবে দায়িত্বরত রয়েছেন।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বিডি২৪লাইভ কে জানান, আটককৃত রাশেদুল গাজী দীর্ঘদিন যাবত বিভিন্ন ধরনের মাদক সেবন করে আসছিলেন। তার পরিবারের সদস্যরা তাকে অনেক বোঝানোর পর ব্যর্থ হয়। 

আর এই ঘটনাকে কেন্দ্র করে তার পরিবারে অশান্তি বিরাজ করছিলো। তার ছেলে সাজ্জাত গাজী সে বাংলাদেশ পুলিশে চাকুরীরত রয়েছেন। তার ছেলে পুলিশ কনস্টেবল সাজ্জাত গাজী শ্যামনগর থানা পুলিশের শরনাপন্ন হলে তার বাবা অভিযুক্ত রাশেদুল গাজীকে আটক করা হয়। পরবর্তীতে মাদক আইনে মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: