ঢাকা, শুক্রবার, ২৪ মে, ২০১৯

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

ট্রেনে তরুণীর পাশে আপত্তিকর কাণ্ড, ভিডিও ধারণ করল কলেজ ছাত্রী

০৩ ডিসেম্বর, ২০১৮ ২৩:৫০:৫২

ভারতে একের পর এক আপত্তিকর ঘটনার খবর পাওয়া যাচ্ছে। প্রথমে বাসে, এর পরে দোকানের মধ্যে, এবার লোকাল ট্রেনে নারীদের বগিতে আপত্তিকর কাণ্ড। সম্প্রতি ঘটে যাওয়া তিনটি ঘটনা যেন কলকাতার অসভ্য হয়ে ওঠাকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

কয়েক মাস আগেই খাস কলকাতায় বাসের মধ্যে তরুণীকে দেখে হস্তমৈথুনের ভিডিও শোরগোল ফেলে দিয়েছিল গোটা রাজ্যে। তীব্র প্রতিবাদ ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই দিনই মূল অভিযুক্ত অসিত রাইকে গ্রেফতার করে পুলিশ।

এক কিছু দিন পরেই ফের একই রকম ঘটনার সাক্ষী হয় কলকাতা। বাঁশদ্রোণীর সেন্ট্রাল পার্ক এলাকায় একটি তরুণী পরিচালিত দোকানে এক যুবক আচমকাই ঢুকে যায় এবং জিনিসপত্র কেনার আছিলায় তরুণীকে দেখে হস্তমৈথুন শুরু করে দেয়। ভয়ে ওই তরুণী চিৎকার শুরু করলে ওই যুবক দোকান ছেড়ে পালিয়ে যায়। মেয়েটি ছবি তুলে নেয়। পরে সোনারপুর অঞ্চলের উদয়নপল্লি থেকে প্রসেন দাস নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

এবার শিয়ালদহ-বজবজ শাখার ট্রেনের মহিলা বগি। সেখানে লাল টি-শার্ট পরা এক যুবক একটি মেয়ের পাশের সিটে বসে হস্তমৈথুন করতে থাকে। উলটো দিকে বসা এক কলেজ ছাত্রী সেই অকর্মটির ভিডিও করে নেয়। এর পরে সেটা ফেসবুকে দিয়ে দিলে তা নিমেষে ছড়িয়ে পড়ে। বিতর্কের ভয়ে পরে সেই ছাত্রী ফেসবুক পোস্টটি ডিলিট করে দেয়। এখানে গোপনীয়তার স্বার্থে ওই ছাত্রীর পরিচয় গোপন রাখা হল। কুৎসিত ওই ভিডিওটিও খবরের সঙ্গে দেওয়া হল না।

বিডি২৪লাইভ/এআইআর

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems