ঢাকা, শনিবার, ২৫ মে, ২০১৯

এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

ইবিতে ছাত্রমৈত্রীর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

০৬ ডিসেম্বর, ২০১৮ ১৭:৩৪:৫৭

নানা আয়োজনের মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলাদেশ ছাত্রমৈত্রীর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) মোমবাতি প্রজ্জ্বলন, পুষ্পস্তবক অর্পণ, আনন্দ র‌্যালি, কেক কাটা ও সমাবেশ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রমৈত্রী।

দলীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার প্রথম প্রহরে (রাত ১২টা ১ মিনিটে) বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন করে নেতাকর্মীরা।

এসময় বাংলাদেশ ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল ও সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল মুঠোফোনে নেতাকর্মীদের আসন্ন জাতীয় নির্বাচনে সক্রিয় ভূমিকা রাখার নির্দেশ দেন।

এরপর সকাল ১১টায় দলীয় টেন্ট থেকে আনন্দ র‌্যালি বের করে তারা। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিশ^বিদ্যালয়ের শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এসময় সেখানে পুষ্পস্তবক অর্পণ করে নেতাকর্মীরা।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকাল সাড়ে ১১টায় দলীয় টেন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রমৈত্রীর সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি মোরশেদ হাবিব ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ।

এ সময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রমৈত্রীর সহ-সভাপতি আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আক্তার হোসেন আজাদসহ অন্যান্য নেতাকর্মীরা।

সমাবেশ শেষে এক আড়ম্বর পরিবেশে ছাত্রমৈত্রীর ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems