দারাজে ৭৭% পর্যন্ত মূল্যছাড় ৭ ডিসেম্বর

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০১৮, ১২:২৬ এএম

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ আয়োজন করেছে বছরের শেষ ক্যাম্পেইন দারাজ ১২.১২ সেল। ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ জানায়, ৭ তারিখ আনলক হবে ৭৭% পর্যন্ত মূল্যছাড় এবং অন্যান্য আকর্ষণীয় ডিল।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনের অসংখ্য চমৎকার ডিলের মধ্যে সেরা ৫টি উল্লেখযোগ্য ডিল হলো- ৩০,০০০ টাকার শাওমি পোকো এফ ওয়ান (Poco F1) ফোন পাওয়া যাবে মাত্র ২৬,৫৯০ টাকায়, ৩৭% মূল্যছাড়ে পাওয়া যাবে কেমেই রিচার্জেবল হেয়ার ট্রিমার, ৩১,৯০০ টাকায় পাওয়া যাবে ৪০ ইঞ্চি সনি এইচডি টিভি, ১,৭০০ টাকার ওয়াই-ফাই রাউটার থাকছে ১,৫০০ টাকায় এবং ছেলেদের ফরমাল শার্ট পাওয়া যাবে মাত্র ২৮৮ টাকায়। এছাড়াও ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন ৬টি ফ্ল্যাশ সেল, মিস্ট্রি বক্স এবং ১২১২ টাকা ডিল।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরণের ব্যাংক ডিসকাউন্ট, সাথে আছে বিকাশ ক্যাশব্যাক অফার।

সাউথইস্ট ব্যাংক (প্রি-পেইড, ক্রেডিট কার্ড), ব্র্যাক ব্যাংক (ক্রেডিট কার্ড), ইস্টার্ন ব্যাংক (প্রি-পেইড, ক্রেডিট কার্ড) ও সিটি ব্যাংকের (অ্যামেক্স, ক্রেডিট কার্ড) মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ২০০০ টাকা) এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ২০% (সর্বোচ্চ ১৫০০ টাকা) পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক সুবিধা।

এছাড়া মাস্টার কার্ডের মাধ্যমে কেনাকাটা করে জিতে নিতে পারে সিঙ্গাপুর যাওয়ার কাপল প্লেন টিকেট।

ইভেন্টটিতে দারাজের সাথে গোল্ড পার্টনার- ডেটল, ডিউরেক্স ও ভিশন ইলেক্ট্রনিক্স। সিলভার পার্টনার- ভিট, হারপিক, গার্নিয়ার ও প্যারাসুট এবং মিডিয়া পার্টনার- ঢাকা এফএম, ক্যানভাস ও বিডি২৪লাইভ ডটকম।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: