ময়মনসিংহে প্রতিদ্বন্দ্বীতায় ৬৭ জন, প্রত্যাহার ২৪ জন

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১১:৩১ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ১১টি আসনে ২৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। অন্যদিকে নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের ৬৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা রির্টানিং কর্মকর্তা সুবাস চন্দ্র বিশ্বাস।

ময়মনসিংহে ১১টি আসনের মনোনয়নপত্র প্রত্যাহারকারীরা হলেন,-

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া): বাবুল দেবনাথ ও আব্দুস সালাম শেখ (কৃষক শ্রমিক জনতা লীগ) এবং রফিকুল ইসলাম (খেলাফত মজলিস)।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা): অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম (নাগরিক ঐক্য-বিএনপি) ও মাওলানা মো. তৈয়ব হোসেইন (ইসলামী ঐক্যজোট)। 

ময়মনসিংহ-৩ (গৌরীপুর): তাইয়েবুর রহমান হিরন (বিএনপি)।

ময়মনসিংহ-৪ (সদর): দেলোয়ার হোসেন খান দুলু (বিএনপি), আমিনুল হক শামীম (স্বতন্ত্র), শাহীনুল আলম (কৃষক শ্রমিক জনতা লীগ) ও  মাসউদুল হাসান (গণফোরাম)। 

ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা): জাকির হোসেন বাবুল (ওয়াকার্স পার্টি)।

ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া): মো. আকতারুল আলম ফারুক (বিএনপি), অধ্যাপক জসিম উদ্দিন (জামায়াত-স্বতন্ত্র), মোঃ বিল্লাল হোসেন (কৃষক শ্রমিক জনতা লীগ)। 

ময়মনসিংহ-৭ (ত্রিশাল): আব্দুল মোমেন (খেলাফত মজলিস), হাবিবুর রহমান (ওয়াকার্স পাটি), আমিনুল ইসলাম সরকার (বিএনপি) ও মোস্তফা আমীর ফয়সল (জাকের পার্টি)।

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ): খিজির হায়াত খান (কৃষক শ্রমিক জনতা লীগ)। 

ময়মনসিংহ-৯ (নান্দাইল): ইয়াসের খান চৌধুরী (বিএনপি), অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহামেদ (জাসদ-ইনু) ও লতিফুল বারী হামিম (গণফোরাম)।

ময়মনসিংহ-১০ (গফরগাঁও): মিজবাহ উদ্দিন শাহ (কৃষক শ্রমিক জনতা লীগ)। 

ময়মনসিংহ-১১ (ভালুকা): অ্যাডভোকেট আনোয়ার আজিজ টুটুল (বিএনপি)। 

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: