ট্রাম্পের সন্তান বলে দাবি পাকিস্তানি তরুণীর!

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮, ১২:৪৯ পিএম

পাকিস্তানে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে রয়েছেন। দেশটির লাহোরের বাসিন্দা আম্মারা মাজহার নামের এক তরুণী এ দাবি করেছেন। তার দাবি তিনি নিজেই ডোনাল্ড ট্রাম্পের মেয়ে। পালিত বা অবৈধ নয়। ট্রাম্পের বিয়ে করা স্ত্রীর গর্ভজাত সন্তান। পাকিস্তানের একাধিক সংবাদ মাধ্যমে এমন তথ্য জানানো হয়েছে।

ওই তরুণীর দাবি, তিনি যুক্তরাষ্ট্রেই জন্মেছিলেন এবং ওই দেশেই তার শৈশব কেটেছে। পরে অপহরণ করে তাকে পাকিস্তানে নিয়ে আসা হয়। এরপর থেকে তিনি লাহোরে অবস্থান করছেন।

নিজের প্রতি সুবিচার পেতে এবং নিজের দেশ আমেরিকায় ফিরে যাওয়ার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন আম্মারা মাজহার। ইতিমধ্যেই তিনি আবেদন করেছেন লাহোর হাইকোর্টে। প্রয়োজনে পাকিস্তানের সুপ্রিমকোর্টেও যাবেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে আম্মারা মাজহারের দাবিকে গুরুত্ব দিয়ে মামলা গ্রহণ করেছেন লাহোর হাইকোর্ট। তবে পাকিস্তানের এক চিকিৎসক ওই তরুণীর দাবি উড়িয়ে দিয়েছেন। তার কথায়-মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণেই ভুল বকছেন ওই তরুণী।

এখন পর্যন্ত তিনটি বিয়ে করেছেন ডোনাল্ড ট্রাম্প। ইভানার সঙ্গেই দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প। ১৯৭৭ সালে বিয়ে হয় ডোনাল্ড ও ইভানা ট্রাম্পের। পরে ১৯৯৩ সালে মারলা মাপেলস নামে এক নারীকে বিয়ে করেন ডোনাল্ড ট্রাম্প। সর্বশেষ ১৯৯৯ সালে ট্রাম্পের দ্বিতীয় বিয়েও ভেঙে যায়। ২০০৫ সালে জনপ্রিয় মডেল মেলানিয়াকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে একজন পুত্র সন্তান রয়েছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: