অভিনেতা যখন মেথর!

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮, ০৮:৪৭ পিএম

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। বহুমাত্রিক চরিত্র রোমান্টিক, কখনো বোকা, কখনো সিরিয়াস, পাগলা, ক্ষ্যাপাটে, বখাটে এ ধরণের চরিত্রে অভিনয় অভিনয় করে ইতোমধ্যে দর্শকদের কাছে অন্যরকম এক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন তিনি।

২০০৩ সালে অমিতাভ রেজার বিজ্ঞাপনচিত্রে কাজ করার মাধ্যমে শুরু হয় তাঁর যাত্রা। এরপরে আরো নানা নির্মাতার সাথে নানারকম কাজ করেন তিনি।। ২০০৩ সালের দিকেই আফজাল হোসেনের প্রতিষ্ঠান টকিজ স্ক্রিন টেস্ট দেওয়ার জন্য তাকে ডাক দেয়। থাইল্যান্ডে গিয়ে ডাবল কোলা ব্র্যান্ডের জিনি জিনজার ফ্লেভারের একটি বিজ্ঞাপনচিত্রে অংশ নেন তিনি। এরপরে গাজী শুভ্র, গোলাম হায়দার কিসলু, কিরন মেহেদী প্রমুখ খ্যাতনামা পরিচালকের পরিচালনায় তিনি বিজ্ঞাপনে অংশ নেন।

এবার এই জনপ্রিয় অভিনেতা অভিনয় করলেন মেথর চরিত্রে। ‘ধাঙড়’ নামের একটি নাটকে এই চরিত্রে দেখা যাবে নিশোকে।

গল্পে একটি ক্যাম্পে বন্দি থাকা মানুষের মলমূত্র, লাশ, রক্ত এসব পরিস্কার করেন নিশো। খুব খারাপ লাগে তার। ইচ্ছের বিরুদ্ধে প্রতিদিন নিশো এই কাজ করে। আচমকা ক্যাম্পে আনা হয় পরীর মতো একজন সুন্দর মেয়েকে। তাকে দেখেই নিশো বুকের মধ্যে হু হু করে ওঠে। মেয়েটিকে রাখা হয় অন্য একটি ঘরে। প্রতিদিন তার রুমে ঢুকতে দেয়া হয় না নিশোকে। ২-৩ দিনে একবার। তাও দরজার সামনে দাঁড়িয়ে থাকে আর্মিরা। অত্যাচারিত, আর্ত-পীড়িত মেয়েটির সংস্পর্শে এসে নিশোর মনে জেগে ওঠে মুক্তিকামী চেতনা।

&dquote;&dquote;মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন সাজ্জাদ সুমন। বিজয় দিবসের রাতে একটি বেসরকারি টেলিভিশনে দেখানো হবে নাটকটি।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, জাকিয়া বারী মম, হিমে হাফিজ, জুলফিকার চঞ্চল, খায়রুল আলম টিপু প্রমুখ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: