সাকিবকে ছেড়ে বাংলাদেশি খুঁজছে কলকাতা!

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮, ০৭:৩৩ পিএম

আইপিএলের বাঙালি প্রতিনিধিত্ব দলের একাদশে একমাত্র বাঙালি হয়ে একসময়ে খেলেছিলেন সাকিব আল হাসান। তারপর তার বিদায়ে কেকেআরের যেন একটি টুইটও করতেও কার্পণ্য ছিল! কিন্তু কিছুদিন বাদেই নিজেদের ভুল বুঝতে পারে কলকাতা। তাদের ভুল বুঝিয়ে দিয়েছেন সাকিব নিজেই। সাকিবের নৈপুণ্যে কলকাতাকে হারিয়েছিল হায়দরাবাদ। পরে এই হায়দরাবাদের কাছেই কোয়ালিফায়ারে হেরেছে কেকেআর।

খেলার মাঠের ফলের চেয়ে কলকাতার জন্য দুশ্চিন্তার কারণ হয়েছিল দর্শকের প্রতিক্রিয়া। দর্শকরা দলটির ম্যানেজমেন্টকে যে ধরণের প্রতিক্রিয়া দেখিয়েছে তা সত্যি চিন্তার বিষয়ে বটে! আর এমন পরিস্থিতিতে সর্বশেষ ২০১৯ আইপিএলে তাই একজন বাংলাদেশি ক্রিকেটার নিতে চাইছে তারা। এ জন্য রীতিমতো ফেসবুকে পরামর্শ চেয়েছে তারা!

&dquote;&dquote;সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তারা পোস্ট করেছেন, ‘কেকেআরের বাংলাদেশি সমর্থকেরা! আপনারাই যেহেতু আপনাদের খেলোয়াড়দের সবচেয়ে ভালো জানেন, তাই সুযোগ করে দেওয়া হলো কোন বাংলাদেশি খেলোয়াড়কে ২০১৯ সালের আইপিএলে কেকেআরে দেখতে চান সেটা জানানোর। একটি ভিডিওতে আপনার পরামর্শ জানিয়ে পাঠিয়ে দিন।’

এমন আহ্বানে অনেকেই মন্তব্য করে তাদের পছন্দের কথা জানিয়েছেন। যেখানে উঠে এসেছে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, সৌম্য সরকারসহ অনেকের নাম। আবার অনেকে মজা করে জাতীয় দল থেকে বিস্মৃত হওয়া অনেক ক্রিকেটারের নাম বলেছেন।

কিন্তু পাঠকদের অনেক বড় এক অংশ জানিয়েছেন ক্ষুব্ধ প্রতিক্রিয়া।

প্রসঙ্গত, এবারের আইপিএলে সাকিব খেলছেন সানরাইজার্সে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: